বৃষ্টিস্নান
- ইমরান মুহম্মদ ১৫-০৫-২০২৪

হাজার মেয়েটির সাথে প্রেম করে
গেলাম।অথচ এই লজ্জার কথা কাউকে বলা হয়নি "কোনো এক বর্ষায়
বৃষ্টি কুড়াতে গিয়ে আমি ভীষণ ভিজেছিলাম!"
    
                        
                   

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।