তোমায় নিয়ে
- সফিউল্লাহ আনসারী ১৭-০৫-২০২৪

তোমার নামে রোজ দু'চোখে অশ্রুপাত
তোমায় ছাড়া ক্ষণটা পুরো হয় বেহাত!

তোমার নামে বৃষ্টি নামে আষাঢ় রাত
গোপন ব্যাথায় কথায় খোঁজে তোমার হাত।

তোমার নামে রোজ পুঁজো হয় এই বুকে
তুমি ছাড়া প্রেমিক এই মন নেই সুখে...!

তোমায় নিয়ে সুখের আঁচড় রোজ কাটি
জেনে রাখো, আমার এ প্রেম ঠিক খাঁটি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।