পাল্টে গেছি
- ভোরের রবি ২২-০৫-২০২৪

স্মৃতির সোনালী অধ্যায়ে
লিখা আছে অলিখিত নানান কাব্য।
মাঝে মাঝে স্মৃতির পাতা উল্টে
মুচকি হেসে বলি,
আমিই কি সেই আমি!
দিন শেষে মনে হয়,
কাব্যের চরিত্রেরা কেমন জানি
পাল্টে গেছে,
আমিও আজ পাল্টে গেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।