ষটপদী-মুহূর্তের আবেগ
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

খেয়ালী হাত রেখে সময়ের উরুতে
লাজ দেখেছি তার কালো দুই ভ্রূতে
বিকশিত সুখের প্রথম ছোঁয়া ভোটে-

শিহরিত আবেগ পেয়েছি চোখে তার 
হৃদয় থেকে প্রেম ঝরছে কামনার
কমলার কোয়ার মতো কোমল ঠোঁটে।

====কুয়েত========৮-২-২০১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।