ষটপদী-কিংকর্তব্যবিমূঢ়
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

কবিতা লিখে কবি আর হতে পারলাম কই 
চাউলের মুড়িকে ভাবি এখনও ভুট্টার খই।

ভাবনা গুলো এলোমেলো মুক্ত ছন্দে গড়াগড়ি
সহজ সৌন্দর্য না বুঝে কঠিন শব্দে জগা-খিচুড়ি-

কিংকরীর কিংবদন্তীতে কিংকর্তব্যবিমূঢ়
কিংখাপে কিংশুক যেন কিংসারি বিভুর।

=====কুয়েত======২৩-১২-২০১৬.∆

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।