ষটপদী-লেবাস সভ্যতা
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

অবারিত দুই পাহাড়ের বুকের মাঝের নদী
আচঁল দিয়ে আদর করে ঢেকেই রাখতে যদি
অপূণ‌্যের ঢেউ সাগরে কী উঠতো নিরবধি?

লজ্জাবতী বিথী সদৃশ স্নিগ্ধ সবুজ রূপ
ভালোলাগার চোখে সেতো দেখতে অপরুপ-
শালীন লেবাস রুখতে পারে ইভটিজিং বিদ্রুপ।

========কুয়েত=====২৬-২-২০১৭.‍‍

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।