ষটপদী-নারীর সৌন্দর্য
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

নারী তুমি কতো সুন্দর জানে সেতো পুরুষ
কবির প্রাণের কল্পনায় যে তুমি অপরূপ মানুষ,
প্রণয় স্পর্শে হদয়ে জ্বলে অমরত্বের পৌরুষ।

চাঁদের প্রেমিক সূর্যের চুমে আলোকিত সভ্যতা
তোমার অধর রঙধনুতে পৃথিবীর সুখ স্বচ্ছতা
ভালো লাগে নারী তোমার দেখে রুপের ভদ্রতা।

---------কুয়েত----------------২০-২-২০১৭.,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।