ষটপদী-সরলাবেগ
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

তোমার হাতের আলতো ছোঁয়া আমায় যদি দাও
আসমান থেকে এনে দেবো পঙ্খী রাজ এক নাও
দু’জন উরে দেখবো ঘুরে সবুজ  বাংলার গাও।

চোখের ভাষায় কাব্য হবে ঠোঁটে হাসির ঢেউ
বুকের অবুঝ ভালোবাসা বলবে কথা সেও-
ভালো লাগায় সব হারাবো পাবে না খোঁজ কেউ।

---------------------কুয়েত-------------১২-৩-২০১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।