ষটপদী-মা-মাতৃভূমি
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

মা আমার অপরূপ প্রিয় জন্মভূমি
পিতার প্রাজ্ঞ নেতৃত্বে স্বাধীন যে তুমি
সন্তানের বুক জুড়ে বিজয়-মৌসূমী।

ঋতু বৈচিত্র্যে ভরা এই অপূর্ব স্বদেশ
নদী,পাখি,বৃক্ষ-ফুলে মুগ্ধ পরিবেশ--
লাল-সবুজ ঝাণ্ডায়-দৃপ্ত বাংলাদেশ।

======কুয়েত====৬-৩-২০১৭.♥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।