ষটপদী-বিপরীবর্তণ
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

আদর দিলে বৃষ্টি হবো ভিজিয়ে দেবো তোমায়
আঘাত দিলে এটম হয়ে জ্বালিয়ে দেবো বোমায়

বাসলে ভালো কবি হবো লিখবো প্রেমের কবিতা
করলে ঘৃনা ঝরবো হয়ে শোক বিরহের সবিতা

রাখলে মনে আপন করে আকাশ রাখে চাঁদ যেমন-
ভুলতে গেলে স্মৃতির কষ্টে পাশে রবো ঠিক তেমন।

=============কুয়েত=======২২-৪-২০১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।