ষটপদী-বাবা বিষয়ক
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

নয় মাস দশ দিন পেটের মাঝে তার রাখেননি বাপ
বুকের দুধ মা’র মতো খাইয়ে স্নেহে দেননি তাপ,
তবুও বাপকে ছাড়া সন্তান করে অনুতাপ।

ছেলে-মেয়ের প্রতি বাবার ভালোবাসার টান
সৃষ্টিকর্তার দেয়া যেন এক অলৌকিক দান-
সন্তানের সুখ-ব্যথায় বাবারও কাঁদে-হাসে প্রাণ।

=========কুয়েত=======৪-৭-২০১৭.♥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।