ষটপদী-হৃদয়ে অনন্যা
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

আমার ব্যথায় ব্যথিত হও,আনন্দে হও সুখী
বুঝতে পারি মুখটি দেখেই ওগো অন্তরমুখী

ভালোলাগার রাতের আকাশ অজস্র নীল তারা
তার মাঝে আর দ্বিতীয় চাঁদ নেইতো তুমি ছাড়া

প্রথম তুমি শেষেও তুমি হৃদয়ে অনন্যা-
অভিমানে তোমার চোখে দেখেছি প্রেম-বণ্যা।

=====কুয়েত==========২৪-৫-২০১৭.♥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।