ষটপদী-লতিফা
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

লতিফা সে মরু দেশের ছোট্র মেয়ে
বাংলায় এলো হাঁটি হাঁটি,পানসি বেয়ে

ছয় পঙতির এই গীতি কবিতায় রয়েছে দ্রুপদী সুর
ছোট ছোট আবেগ গুলো দুঃখ-সুখের পড়ে নূপুর

ছন্দ-মাত্রার অলংকার আর তালে-লয়ে
শব্দ গেঁথেই লতিফা হয় কাব্যময়ে।

=====লতিফা-(৩০)=======২:৩-৯-২০১৭.♣

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।