মাদার্স অর্ডার
- এ কে সরকার শাওন ২৪-০৪-২০২৪

শাওন, তোমাকে আগেই
একটি কথা বলে রাখি,
এখানে কোন প্রকার
চিল্লাচিল্লি করা যাবে না।
ঠিক আছে?
জ্বী।
কারণ এটা কোন
যেন তেন অনুষ্ঠান না!
এটা কি?
এটা গায়ে হলুদের অনুষ্ঠান!
তুমি এখন যতেষ্ঠ বড় হয়েছো!
তুমি বুঝতে পারছো?
ডু ইয়্যু আন্ডারস্ট্যান্ড?
জ্বী।
আমি ইংলিশে জিজ্ঞেস করেছি!
ইয়েস আই হ্যাভ আন্ডারস্টুড।
গুড। তুমি ইংরেজীতে খারাপ না।

তুমি এই রুমেই থাকবে।
আর হ্যা, আমাকে সাজার সময়
একেবারেই বিরক্ত করবে না।
তোমাকে যখন ডাকা হবে
তখন পান্জাবী পায়জামা পরে
টিটটপ হয়ে অনুষ্ঠানে আসবে।
ওকে!
জ্বী।
গুড।
লিসেন এভরিবডি!
ইয়্যূ মাষ্ট নট ডিস্টার্ব শাওন।
ইয়্যূ ওয়েট ফর নেক্সট কমান্ড!
য়্যু ক্যান ডু ফেসবুক, বাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।