তোমার’ই প্রতিক্ষায়
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

রূপালী জোসনা অঙ্গে মাখা চাঁদের মত দেখি তোমায়
চেয়ে থাকি কখন আসবে মিষ্টি মুখে কখন হাসবে
সেই সুখে কাটে যে কত প্রহর তোমার’ই প্রতিক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।