ভাল থেকো
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

চাইনা বসন্ত ফুলেদের সুভাসীত বাতাসের আলো
শুভ্র সকাল, নদীর দুকুল প্রেম প্রেম আনন্দ বেকুল
চাই শুধু তুমি থেকো ঝরা বৃষ্টির মত অনেক ভাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।