অন্তঃস্থলে
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৬-০৪-২০২৪

তুমি নেই কে বলেছে?
নদীর স্রোতে,
সবুজের সমারোহে,
বন-বিথীকায়
পাল তোলা নৌকায়,
উত্তাল সমুদ্র তরঙ্গে,
বেলাভূমিত,
রাতের মায়ায় তুমি আছো।
তুমি আছো আমার সমস্ত অস্তিত্বে।
আমার হৃদয়ের অন্তঃস্থলে।
২৬ মার্চ, ১৯৯০, কুর্মিটোলা, ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।