ষটপদী-গর-মিল
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

আমি মুক্তমনা আমার প্রিয় রঙ লাল
সেও মুক্তমনা তার প্রিয় রঙ নীল
আমরা দু'জনেই উদার মুক্তমনা-

অথচ আমাদের পছন্দের নেই সমিল,
এখান থেকেই শুরু হয় ধর্ম বিমুখ
বস্তুবাদী মুক্ত চিন্তার গর-মিল!

===লতিফা-(২৮)==৯-৯-২০১৭.♣

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।