উন্মুক্ত সময়
- মতিউর রহমান মুন্না - আবোল তাবোল ১৭-০৫-২০২৪

আস্তে আস্তে রাত আরও গভীর হবে..
সবাই ঘুমিয়ে যাবে।।
চাঁদের জ্যোৎস্না বিলীন হয়ে যাবে
তারাদের আনাগোনা থেমে যাবে।
নীল আকাশটা বিলীন হবে
আরও কাল-অন্ধকারে মিলিয়ে যাবে!!!

কথা বলার মত আর কাউকে পাবনা!
নিঃসঙ্গ আমি একাকি রব।
শুধু, তাকিয়ে থাকবো
কিছুই দেখবো না।
অজান্তে, তখন আবার উঠে বসবো।।
দু একটা কবিতা লিখব।।
রাতের আধার আমার কবিতার খোরাক।
নিঃসঙ্গরা আমার ছন্দের সঙ্গ দেয়।।।
যত আধার ঘনিয়ে আসে আমি ততই স্বস্তি বোধ করতে থাকি।।
আমার কবিতাদের জন্য......
গভীর রাত বড় উন্মুক্ত সময়!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।