বিভ্রান্ত
- মতিউর রহমান মুন্না - আবোল তাবোল ১৭-০৫-২০২৪

এখন আর কাঁন্না আসে না।
চোখ ফেটে বের হওয়া জলের ছোয়া
ওষ্ঠকে ভিজিয়ে দেয় না।।
অাখি-অশ্রুর বর্ণ যেন ভুলেই গেছি!!
কত দিন দেখিনা।।
আমার সুখের সম্রাজ্যে বিষাদের ছোয়া নেই।
তাই, আমি বৃথা অশ্রু ঝরায় না।।
অশোক অখি আজ মিতব্যয়ী
ভ্রান্তির ছলেও অশ্রু বিলায় না।
এ চোখ বড় শুষ্ক।
বর্ণহীন এ চোখ!!
কিছু দেখে না।
অশ্রুরা হারিয়ে গেছে
সময়ের ভয়াল স্রোতে ভেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।