ষটপদী-ভাষা বিষয়ক
- শেখ লিটন সরকার ১৭-০৫-২০২৪

"যে বাঙালী বাংলা ভাষার মাঝে
কথায় কথায় ইংরেজী বলে,
সে চলে যাক্ পূর্বপুরুষের দেশ ইংল্যান্ড !

আমরা জাত বাঙালী ইংরেজির জায়গায় ইংরেজী আর বাংলার জায়গায় বাংলা বলবো
ভালোবেসে রক্তে কেনা এই মাই ল্যান্ড।"

=====কুয়েত====১-২-২০১৮. ‌‍

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।