শুধু ভালোবাসব বলে
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২০-০৫-২০২৪

শুধু ভালোবাসব বলে আমি অপরাজিত সৈনিক,
শত কোটি শহীদে বিজয়ী।
শুধু ভালোবাসব বলে এ পৃথবী জনম আমার,
শৈশব, কৈশোর পেরিয়ে যৌবনের হাতছানি।
শুধু ভালোবাসব বলে এই নিরন্তর অপেক্ষা
শহর থেকে শহরে, জনপদ থেকে জনপদে ছুটে চলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।