শূন্যতা
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

স্মৃতির পাখিরা সব এলোমেলো
জোৎস্নার রংগুলো হারিয়ে গেলো
কেবলি জীবনের গতবাধা নীতি
এখানেই ছড়িয়ে এটুকুই স্মৃতি।
যেটুকু বলার, বলেছি কবে
যেটুকু পাবার, পেয়েছি সবে
তবুও কিছু কি বাকি!
হাতরিয়ে স্মৃতির পাখি
স্মৃতির পাখিরা অচেনা দুরে
পাইনা কিছু তো, শূন্যতা জুড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।