জানাই সালাম
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২৫-০৪-২০২৪

মনের মাঝে বাসা বাঁধে শত অাশা,
চোখে চোখে অাছ তুমি ভাসা ভাসা।
গভীর রাতে মনের মাঝে জাগে শত অাশা,
পাব কি না পাব তোমার ভালবাসা। কেঁদে কেঁদে অাঁখি জলে ভাসিয়ে দিলাম বুক,
তোমার অাশায় হৃদয় অামার কেঁদে কেঁদে পায় সুখ।
মনে হল তাই হাতে কলম তুলে নিলাম,
কবিতা লিখে অামি কবি হয়ে গেলাম।
কবিতা লিখে গান গেয়ে জানাই সালাম,
দয়া করে গ্রহন কর অভাগার কালাম।


১৯ জুন, ২০১০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sjamanhossain
২৪-১১-২০১৮ ১৯:০৬ মিঃ

সর্বশ্রেষ্ঠ মানব হযরত মুহাম্মদ সঃ এর প্রতি ভালবাসার প্রকাশ।