নিরন্তর পথচলা
- এ কে সরকার শাওন ২৬-০৪-২০২৪

পথকে অামি বড্ড ভালবাসি;
পথের মাঝেই নিশি-দিন পড়ে রই;
আমি সহসা পথকে শুধাই,
কত পার তুমি?
তোমার কি চলার শেষ নেই?
ঠোটের কোনে সুবর্ণ রেখায়
পথ শুধায়
এ পথ তো তোমারই পথের পথিক
খুঁজে চলেছে ঠিকানাবিহীন!
বয়ে চলে নিরন্তর ক্লান্তিহীন
তোমারই মত রাত্রি-দিন।

টাঙ্গাইল, ২১.১১.২০১৮

https://www.facebook.com/photo.php?fbid=2353616994666015&set=a.103353853025685&type=3&theater

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।