তরুরহ
- মেহেদী হাসান সাকিব ২৬-০৪-২০২৪

ইচ্ছেটাকে বন্দি করে
অাস্তাকুড়ের অন্ধকারে
মরছি যে রোজ
একটু করে..
মরছি অালোর সন্ধা তীরে
কালোর অালোর সন্ধি করে
মরলে হব চাদের সাথী
অালোর বড় ভয়।
মরলে এবার মানুষ হব
ফানুশ হয়ে উড়ে,
জ্বালার অাগুন, পুড়িয়ে দিয়ে
বাতাস হয়ে ঘুরে।
মরলে এবার গাছ হব অামি
পাতা নীলচে সবুজ,
কালোর মাঝে, বাচব অামি
অালোয় বাচা অবুঝ।
(মেহেদী)
১৬-০৫-১৭
রাত ১:৪৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।