মৃত্যু (অণুকাব্য)
- সাজ্জাদ সজল ১৪-০৫-২০২৪

মৃত্যু বলিয়া এক সত্য আছে ভুলিওনা তারে কোনোক্ষণে,
ছলনার জালে তুমি বন্দি হইলেও তোমারে যে ভোলেনা সে
সহস্রাব্দ ধরিয়া সে চলিছে তাঁর আপন নিত্য নিয়মে
প্রাণ যাহার আছে মৃত্যু যে চিরন্তন সত্য তাহার জীবনের অবসানে....

২৭/১১/২০১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।