রহমানমাসুদ
- রহমান মাসুদ - তুমি ও চাঁদ ১৭-০৫-২০২৪

তুমি ও চাঁদ
রহমান মাসুদ

তুমিও চাঁদের মত, তবু কাছে গেলে কেন
জানি মনে হয় তুমি অনেক বেশী সুন্দর,
যতটুকু আলো নিয়ে চাঁদ পূর্ণচিন্দ্র,
পৃথিবী আলোকিত করে,
তুমি তার থেকে অনেক কম আলো নিয়ে
পৃথিবীকে সাজাও,

চোখ খুললেই তোমার নিখুত সৌন্দর্য চোখে পড়ে, চাঁদ তার ধারে কাছও নেই।

তুমি জানো না চাঁদ কতোটা অসহায় তোমার
সৌন্দর্যের কাছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।