পদ্মাপাড়ের মেয়েটি
- Srabon Ahmed ২০-০৫-২০২৪

শ্রাবণ আহমেদ
.
পদ্মাপাড়ে একদিন তারে
দেখেছিলাম নয়ন ভরে।
আর দেখিনি সেদিনের পর
শুনেছিলাম তার ভীষণ জ্বর।

সময় এসেছিলো ফুরিয়ে আমার
ছেড়েছি আমি পদ্মার সে পাড়।
যাওয়া হয়নি আর সময় করে
নীল পদ্মটারে যে খুব মনে পড়ে।

প্রথম দেখায় তারে প্রেম জাগে
যেমনটা কখনও জাগেনি আগে।
ভাবছি আবার যাবো একদিন
পদ্মাপাড়ে কি সে দাঁড়াবে সেদিন?

ইচ্ছে তবু আছে মনে
দেখা হবে তার সনে।
বলবো তারে মনের কথা
নাম বোধ হয় তার পারুলতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।