রহমানমাসুদ
- রহমান মাসুদ - ক্রন্দনে কাদে না নারী ১৭-০৫-২০২৪

ক্রন্দনে কাদে না নারী
রহমান মাসুদ

তোমার চোখে এতোই জল
আমার জন্য কয়েক ফোটা
কারও বেলায় কার্পণ্য নেই
আমার বেলায় হিসাব নিকাশ
সমুদ্র গিলে গ্যালন গ্যালন
আকাশ চায় মেঘের বলয়
ঝড়ের জন্য এতোই শোক
কেঁদে ফ্যালো সুকৌশলে
আমার জন্য কয়েক ফোটা
ঘাটতি শুধু আমার বেলায়

ক্রন্দনে কাঁদেনা নারী
জলের উষ্ণাতা শুধু কষ্ট বাড়ায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।