অভিমানি
- মতিউর রহমান মুন্না - অপূর্ণতা ১৭-০৫-২০২৪

না হয় আবার একটা দুটো
বলব কথা, করব কানাকানি
তাতেই কি সব বন্ধ হবে
গল্প বলা, হবে অভিমানী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।