চলে যাব চিরতরে
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৫-০৪-২০২৪

স্বর্ণলতার মত অাষ্টে-পৃষ্ঠে
জড়িয়ে আছো আমার সারা গায়
আমার মেধা-মননে,
আমার সমগ্র অস্তিত্বে,
চিন্তা-চেতনায় ও ভালবাসায়।
ছাড়া নাহি যায়,
ছেঁড়া নাহি যায়,
শুধু চুপ করে ঠায় দাড়িয়ে
অনুভব করা যায়।
ভালবাসার ভার বহন করা দায়।
সবটুকু জীবনীশক্তি
সবটুকু রক্তরস
নীজেকে নিঃশেষ করে
দিয়ে যাব অকাতরে
তারপর চলে যাব চিরতরে
তোমাকে হৃষ্টপুষ্ট করে।

এলেঙ্গা, টাঙ্গাইল। ২৬.১২.২০১৮

http://www.nbanglanews.com/%E0%A6%8F-%E0%A6%95%E0%A7%87-%E0%A6%B8%E0%A6%B0%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%93%E0%A6%A8%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%95%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A4%E0%A6%BE/?fbclid=IwAR3fZcbuvlVToapOAMFGodIdLinmc0BhK9gGAYCwZJ7LLnNZriPrU2t1xrI

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।