প্রেমপত্র
- নাজনীন হাবিব ১৭-০৫-২০২৪

স্বর্গ নেমে এলো শয়ন কক্ষে
সিঙ্গেল খাটের পাশে
এক পায়ে দাড়িয়ে থাকা
টেবিল লেম্পের আলোয়
তাঁরাদের লুকুচুরি
আলো আঁধারির কাব্য
চার সীমান্ত দেয়াল জুড়ে
নিঃস্বাসে বিশ্বাসের ছোঁয়া
বাতাসে লেভেন্ডারের সৌরভ
আজ তার নিমন্ত্রণ পেয়েছি
মেঘলা আকাশ পারি দিবো কাল
সূর্য ডোবার পরে একবার
চাঁদের দেশে যাবো
সেখানে জলসায়
সহস্র নক্ষত্র বেহুলা নৃত্য করবে
আর সিঁদুর রাঙ্গাবে
রঙধনুর লাজ রঙে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।