অনেক দিন পর
- সুব্রত নন্দী ২৬-০৪-২০২৪

বহুদিন পর তোমার সাথে দেখা
আবার সেই চোখে চোখ রাখা ।
ভাবিনি এমন ভাবে আবার দেখা হবে
জানিনা শেষ দেখা হয়েছিল কবে?
একের পর এক পাহাড় জমেছিল স্মৃতির
দেখে হোল এক নিঃসঙ্গ যাত্রীর সাথে
হারিয়ে যাওয়া এক নিঃসঙ্গ যাত্রীনির ।

রাস্তার এপারে দাঁড়িয়ে, চোখটা ছল ছলে
কখন দৌড়ে এসে বলবে, বেঁধে রাখবো আঁচলে ।
হাতে ভালোবাসার কার্ড আর প্রিয় গোলাপ
কতো দিন পর আবার তোমার সাথে আলাপ ।
আজকে তোমার প্রিয় চকলেটটা কিনেছি
তাইত চকলেটটা তোমার চুমুর স্বাদ পেয়েছে ।

সানগ্লাসে ঢাকা তোমার চোখটা খুব চেনা
হাসিটা চেনা হলেও, তুমি কি আজও অচেনা ?
গন্তব্যে যাওয়ার সময় হোল, শেষ হোল কথা
সময় শেষে শুরু হোল এক অচেনা ব্যাথা ।
অনেক কথা বোলব, ভেবেছিলাম গোপনে
মনের কথা মনে থেকে গেলো এই জীবনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।