তুমি ফাল্গুনের ফুল
- আবু জাফর বিঃ ২৬-০৪-২০২৪

তুমি আামার আগুন রাঙা
ফাল্গুনের ফুল,
রূপ যেন তোমার টকটকে
লাল শিমুল।

তুমি আমার হৃদয় নদীর
বহে চলা হিল্লোল,
তোমার জন্য এ বুকে ওঠে
সুমধুর কল্লোল।

তুমি আমার শিউলি তলার
শিশির ভেজা ফুল,
তোমার জন্য জীবন ধন্য
মনটা হয় ব্যাকুল।

তুমি আমার ডায়েরিতে লেখা
প্রেমের কবিতা,
তুমি হৃদয়ের পৃষ্ঠে আঁকা
ভালোবাসার ছবিটা।

তুমি আগুন রাঙা ফাল্গুনের
ফুলের মত সুন্দর,
ওগো প্রিয়তম জুড়াবে মম
তৃষিত এ অন্তর।
--------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।