ভুল অক্ষর
- সুলেখা শামুক - জ্যোতির্ময় উষ্ণতার দিকে ২০-০৫-২০২৪

তুমি এলে,
সব ভুলে
নিলাম আঁচলে তুলে!
ভুল অক্ষরগুলি
রাখলাম ভুল আঙুলে
কিছু অক্ষর বেরোল
হাতের ফাঁক গলে!
কিছু আটকে গেলো
অবেলায় কবিতার ভাঁজে,
কিছু রয়ে গেলো
গোপনে হৃদয় মাঝে!
কিছু অক্ষর হলো,
চোখের জল
যদিও পড়লো ঝরে
হলো না বিফল।
তারিখঃ 11/11/2014 12:55 PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।