কিছুক্ষণ
- সুলেখা শামুক - জ্যোতির্ময় উষ্ণতার ফিকে ২০-০৫-২০২৪

ধূসর রঙ্গের অন্ধ আকাশ
মেঘের পরে মেঘ,
মেঘ আকাশে রৌদ্র খোঁজার
মিথ্যে এই আবেগ!
আকাশ জুড়ে ঝরছে বারি
রৌদ্র কোথাও নেই,
তৃষিতমন রৌদ্র খুঁজে
অঝোর শ্রাবণেই।
ঋতুভেদে অশিক্ষিত
অবুঝ আমার মন,
শ্রাবণ ধারায় রৌদ্র লোভে
ছিল কিছুক্ষণ।
11.02.2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।