তৃষ্ণা
- সুলেখা শামুক - জ্যোতির্ময় উষ্ণতার দিকে ২০-০৫-২০২৪

যমুনার তীর ঘেঁষা
বাসা-পরজীবী
পরিযায়ী চাতক আমি!
জলের নেশায়
নিজেকে এগিয়ে দিয়েছি
মাটির পৃথিবী থেকে মধ্যআকাশে
উর্বর মেঘেদের দলে।
তিনভাগ জলের প্লাবনে
পৃথিবী যখন তুমুল সয়লাব
গঙ্গা-যমুনার জোয়ারের আড়ালে
আমি কাঁদি জল চেয়ে
মেঘের কাছে।
লাইক (1)
তারিখঃ 31/07/2014 01:0

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।