আলোর ফাঁদ
- সুলেখা শামুক - জ্যোতির্ময় উষ্ণতার দিকে ২০-০৫-২০২৪

আমি যখন জেগে থাকি
তোমার চোখে ঘুম,
মাঝআকাশে চাঁদ তখন
জোছনা ছড়ায় ধুম!
নদীর বুকে ঝিলিমিলি
বাঁকা আলোর স্রোত,
এতো আলোর ঝর্ণা ধারা
দিচ্ছে না প্রবোধ।
চাঁদের আলোয় ডুবে থাকে
ধরণী থই থই,
মনের ভেতর বাঁশি বাজে
এখন তুমি কই?
বাজতে বাজতে পুড়ে বাঁশি
পুড়ে পূর্ণ চাঁদ,
প্রতি রাতে কে পেতে যায়
এমন আলোর ফাঁদ!
তারিখঃ 04/05/2014 10:41 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।