দুইকে করি এক
- সুলেখা শামুক - জ্যোতির্ময় উষ্ণতার দিকে ২০-০৫-২০২৪

তোকে আমি বুকে রাখি
তোকে রাখি চোখে,
তোকে রাখি এই হৃদয়ের
গোপন সিন্দুকে।

উৎকর্ণ দাঁড়িয়ে থাকি
ডাকবি কখন তুই,
তোর জন্য জ্যান্ত চিতায়
হাসি মুখে শুই।

তোর জন্য সবই পারি
ডাক দিয়ে তুই দেখ,
কী হুলুস্থুল কাণ্ড করে
দুইকে করি এক।
তারিখঃ 28/12/2015 11:55 PM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।