স্পর্শের পাপে
- সুলেখা শামুক - জ্যোতির্ময় উষ্ণতার দিকে ২০-০৫-২০২৪

এই হাত ছুঁয়েছে যা
তাই হয়েছে আগুন
পাপ-পরিতাপ ও পতনে তবু আমি
বারবার ছুঁয়ে দিতে উদ্যত হই
পৃথিবীর সব সুন্দর।

স্পর্শের পাপে পুড়ে যাওয়া আত্মায়
জিইয়ে রাখি অস্পর্শের প্রচণ্ড ক্ষোভ
করতলে নিতে চাই যা কিছু সুন্দর,
জ্বলবে পুড়বে ছাই হবে জেনেও
প্রচণ্ড ছুঁয়ে দেবার মানসে
জীবনের ছবি আঁকি
মৃত্যুর ক্যানভাসে।
তারিখঃ 15/06/2015 11:00 AM

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।