"গাণিতিক ভালবাসা"
- আব্দুল মোমেন ১৮-০৫-২০২৪

আমার মত তোমার জীবনের ফলাফলও
যদি হয় শুন্য (0)। দু'জনার মাঝে পার্থক্য এতোটুকুই,তোমার ফলাফলের বাম পাশে জায়গা বিদ্যমান, ইচ্ছে মতো সংখ্যা বসিয়ে নিজেকে করতে পারো সমৃদ্ধ। আমার ফলাফলের বাম পাশে কোন জায়গা খালি নেই সংখ্যা বসানোর মত,ডান পাশটাও শুরু হয়েছে দশমিক দিয়ে। তুমি সহ পৃথিবীর সবাই জানে দশমিকের পর যত সংখ্যাই বসানো হোক না কেন ফলাফল এক এর বেশি নয়।আমার ফলাফল যদি কখণো এক(১)হয়, বুঝে নিয়ো সেটা আমি, আছি একলা দাঁড়িয়ে, তোমার সমৃদ্ধ ফলাফল দেখব বলে।

--- আব্দুল মোমেন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।