ভালোবাসা কি
- হান্নান গাজী - মায়াবিনী ১৫-০৫-২০২৪

ভালোবাসা এতো এক তীব্র আকর্ষন
ভালোবাসার মানুষকে
খুব আপন করে পাওয়ার ইচ্ছে।
পৃথিবীর সব একদিকে
আর ভালোবাসার মানুষটা একদিকে।
আর তাই ভালোবাসার মানুষকে ছেড়ে থাকার
এক অসহ্য যন্ত্রনা
যা মানুষকে মরতে সহযোগিতা করে।
ভালোবাসার মানুষকে দেখলে
হৃদপিন্ড স্তব্ধ হয়ে যায়।
হৃদয়ের গহীনে ভেষে উঠে
এক অনাবিল প্রশান্তি।
আর বলতে ইচ্ছে করে
আমার সমস্ত মন তোমার জাদুকরী
ভালবাসায় রাঙিয়ে দাও।
তুমি আমার সমস্ত হৃদয়টা
একটি গোলাপ করে দাও।
আমি তোমার মাঝে আমাকে
এক করে দিতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।