বলে গেলেই পারতে
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

® বলে গেলেই পারতে
® {<২৩-০১-২০১৯>}
তোমায় আমি বেসেছি ভাল
মনটা উজাড় করে।
ভালবাসা কারে বলে
বুঝোনি তুমি ওরে--
তোমায় আমি আপন ভেবে
দিয়েছি এই মন।
সেই মনটা ভেঙ্গে ফেলবে
ভাবিনি কখনও এমন।
করবে আমায় অবহেলা
করবে আমায় পর।
তাই বুঝি আজ আপন করলে
অন্য লোকের ঘর।
জানতে বড় ইচ্ছে করে
ছিলনা আমার কি?
বলে গেলেই খুশি হতাম
ওরে মোর লক্ষী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।