নবীন বরণ
- আবু জাফর বিঃ ২৬-০৪-২০২৪

কোমল-মতি ছাত্র-ছাত্রী আলোর পথের যাত্রি,
কিশোর-কিশোরী আলোর দিশারী, চাই অগ্রগতি।
তোমাদের প্রতি থাকবে আমার স্নেহ ভালোবাসা,
তোমরাই করবে স্বপ্ন পূরণ, আমাদের যত আশা।

বই পড়ে পাবে তোমরা, আলোর পথের সন্ধান,
বই হবে সবার উর্ধ্বে, সুস্থ্য সুন্দর জীবন বিধান।
প্রভাতে জাগিয়া আগামীর পথে নতূন স্বপ্ন বুনন;
করো পরিশ্রম সততার সাথে তবে হবে স্বপ্নপূরণ।

আলোর দ্যুতি ছাত্র ছাত্রী, তোমরা সন্তান তুল্য,
লেখো-পড়ো হও বড়, দিবে সময়ের মূল্য।
মেধা মননে স্বপ্ন পূরণে এগিয়ে যাও সমুখপানে,
নিষ্ঠা মানবতা ও সততাকে লালন করিবে প্রাণে।
----------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।