মন হারালো
- সৌভিক কবিরাজ ১৭-০৫-২০২৪

আজ মন হারালো অজানার পথে
কী জানি দেখা হবে তোমার সাথে
ও স্বার্থবিহীন তুমি
আমার পাশে বসে আড়চোখে তাকালে।।
হয়েত কিছু বলতে
গিয়ে চোখ নিলে সরিয়ে
অবাক হয়ে ছিলাম আমি তোমার দিকে তাকিয়ে ,
কে যেন নীরবে বরন করছিলো আমাদের ,
কোনো এক পথে সুর ভেসে
এলো আমাদের মনে ।
ওলোট পালোট সব এককার ,
হৃদয়ে সেতু দিলে এঁকে ।।
~ সৌভিক কবিরাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।