যার গিয়েছে
- সুলেখা শামুক - মুক্রচিন্তা ব্লগতারিখঃ 28/01/2019 03:09 Pm ২০-০৫-২০২৪

যার গিয়েছে সেইত জানে
যার রয়েছে সে কি?
চাইতে গেলে এই দুনিয়ায়
সবকিছু আজ মেকি।
পাহাড় থাকে তাহার সমান
হাত দুখানি মেলে,
ভাঙ্গা ডানার কী সাধ উড়ে
আকাশখানি পেলে?
নদী চলে নিরবধি
পথে যতোই বাঁধা,
বোবার কী আর হয়রে পাগল
জীবনের সুর সাধা?
ফাগুন যখন আগুন লাগায়
মনের গোপন বনে,
আষাঢ় শ্রাবণ ঘুমিয়ে থাকে
তখন চোখের কোণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।