এমন আধারর কই
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 31/01/2019 07:51 AM ২০-০৫-২০২৪

রাখবো কোথায় আমার আঁধার
এমন আধার কই?
জোনাক হয়ে বাবুইনীড়ে
তাইতো জ্বলে রই।
তোমরা যারা আঁধার নিবে
ভাবছো মনেমনে,
শেকলছেঁড়ার ফুল ফুটিও
বাধার বৃন্দাবনে!
আমার জীবন না হয় এমন
আঁধারডোবা রাত,
থাকি আমি নিজেরমতো
গুটিয়ে দুটি হাত!
থাকি আমি আঁধারঘেরা
চাঁদ সুরুজের তলে,
আধারডোবা রাত্রি আমার
আলোর কথাই বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।