# কামনা বিভ্রাট #
- দ্বীপ সরকার - বাঁধ ভাঙ্গার আওয়াজ ব্লগে প্রকাশিত ২০-০৫-২০২৪

কখনো কখনো যৌবন বিবাগী হয়
উন্মাতাল রচনায় লিঙ্গ হয়
খিট খিটে বাঘ।

বীর কিংবা বীরত্ব বলে আলাদা
কোন অ্রভিধান নেই
শুধু কামনা বিভ্রাটে বাসিজল
অহেতুক নেশা চড়ায়

নারী আর পুরুষ করে জলকেলি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।