ধর্ষণ
- এস জামান হুসাইন - অালোর মিছগ ২৯-০৩-২০২৪

বন্য পশু হন্য হয়ে
ছলচাতুরী খুঁজে,
শত শত ধর্ষণ করে
চক্ষু দুটি বুজে।

মনের পশু জেগে উঠে
বিবেক ঘুমায় জেগে,
ধর্ষকেরা সমাজ নেতা
শাসন করে অাগে।

বৃদ্ধ - যুবা শক্ত হাতে
রুখে দাড়াও তুমি,
ধর্ষকরা পালিয়ে যাবে
ছেড়ে এদেশ ভূমি।

ধর্ষকেরই শাস্তি হবে
কাঁটা যাবে মাথা,
ঘৃনা ভরা ইতিহাসে
স্মৃতি রবে গাঁথা।

০৬ ফেব্রুয়ারি, ২০১৯
লালমনিরহাট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

sjamanhossain
০৮-০২-২০১৯ ২০:৪৫ মিঃ

শ্রদ্ধা ও ধন্যবাদ জানবেন হান্নান গাজী ভাইয়া।

Hannan-Gazi
০৮-০২-২০১৯ ০৯:০৮ মিঃ

onek valo laglo vaiya

sjamanhossain
০৮-০২-২০১৯ ০৮:০৮ মিঃ

ভাইয়া হাসান মাহমুদ এবং দাদা প্রবীর রায় কে অসংখ্য ধন্যবাদ। ঘৃণা বানানটি ঠিক অাছে। ফন্ট এর কারণে এ রকম দেখা যায়।

kobihasan78
০৭-০২-২০১৯ ০৬:৪৬ মিঃ

অসাধারণ

opuroy
০৬-০২-২০১৯ ১৪:১১ মিঃ

কবিবর ঘৃণা বানানটা মিসটেক হয়েছে

sjamanhossain
০৬-০২-২০১৯ ০৮:৩৯ মিঃ

অালোর মিছিল

ধর্ষণ ও ধর্ষকের জন্য ঘৃণা